কুমিল্লার বেলতলীতে আন্ডারপাস নির্মিত হলে দুর্ঘটনা থেকে বাঁচবে হাজারো মানুষ

মোঃ দেলোয়ার হোসেন মজুমদার।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের বেলতলীতে আন্ডারপাস নির্মাণের অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বেলতলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,শিক্ষক ও অভিভাবকগণ। মহাসড়কের কুমিল্লা বেলতলীস্থ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রবেশ পথে আন্ডারপাসটি নির্মিত হলে সড়ক পারাপারে দুর্ঘটনা থেকে বাঁচবে বেলতলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয়রা। অর্থমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় বেলতলী এলাকার মানুষের বহুদিনের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে।

দীর্ঘ প্রতিক্ষিত আন্ডারপাস নির্মাণ কাজ অনুমোদনের খবর শুনে আনন্দ চিত্তে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্কুলের শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীরা। বিশেষ করে কুমিল্লা-১০ আসনের সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ ( লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তারা। সোমবার (১৬ আগস্ট) বেলতলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি, শিক্ষক ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এ ব্যাপারে বেলতলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান সালমা আক্তার বিউটি বলেন, কুমিল্লায় দুর্ঘটনার দিক থেকে মহাসড়কের অন্যতম ঝুঁকিপূর্ণ স্পট হচ্ছে বেলতলী এলাকা। বেলতলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পারাপার হয়ে স্কুলে আসতে হয়। এতে অভিভাবকগন তাদের সন্তানদের নিয়ে প্রতিনিয়ত চিন্তিত থাকতো। আমাদের অভিভাবক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র আন্তরিকতায় আন্ডারপাস পেতে যাচ্ছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞ।

বেলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান রহমান বলেন, মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র আন্তরিকতায় বেলতলীতে আন্ডারপাস পাচ্ছি। বেলতলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বেলতলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন মজুমদার বাচ্চু জানান, আমি প্রথমে ধন্যবাদ জানাচ্ছি

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি (কামাল ভাই) কে। মাননীয় অর্থমন্ত্রী বেলতলী এলাকায় আন্ডারপাস নির্মান কাজের (অনুমোদন) এর মধ্য দিয়ে এ এলাকার মানুষের বহুদিনের আশা আকাঙ্ক্ষার বাস্তব প্রতিফলন ঘটাচ্ছেন। দীর্ঘ প্রতিক্ষিত আন্ডারপাস অনুমোদন দেয়ায় স্কুলের শিক্ষক,অভিভাবক,ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক মো: শাহজাহান মজুমদার সর্দার, মো: আলী আক্কাছ মজুমদার, অলিপুর জামে মসজিদের ইমাম মাওলানা আবুল বাসার রেজভী, মো: শাহ আলম, বেলতলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: রফিকুল ইসলাম বক্তার, সাঈদা ইয়াছমিন, খালেদা বেগম, মো: হাবিবুর রহমান, রোকেয়া আক্তার, মো: ইসমাইল হোসেন, মো: আরিফুর রহমান, মো: রবিউল ইসলাম, খলিলুর রহমান, অফিস সহকারি মো: আবুল কাশেম মজুমদার, দপ্তরী মো: আব্দুল কুদ্দুছ সহ স্কুলের কর্মচারীরাও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page